Skip to main content

১.৮০ ডলারের AfterFocus Pro v1.7.2 ব্যবহার করে ডিএসএলআর ক্যামেরার স্বাদ নিন।

আসসালামু আলাইকুম।

বন্ধুরা আশা করি আপনারা সকলেই আল্লাহর রহমতে ভালোই আছেন। এটি আমার ৩য় টিউন, আশা করি কোন ভুল হলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। বন্ধুরা আশা করি আপনারা টিউনের শিরোনাম দেখেই বুঝতে পেরেছেন।

আজ আপনাদের সাথে শেয়ার করবো অসাধারণ একটি ফটোগ্রাফি অ্যাপ AfterFocus Pro। গুগল প্লে স্টোরে যেটির মূল্য ১.৮০ ডলার। তাছাড়া অ্যাপটির রেটিং ৪.৬। এই অ্যাপটি ব্যবহার করে আপনি প্রোফেশনাল মানের ছবি তুলতে পারবেন। ছবি গুলো প্রোফেশনাল ফটোগ্রাফার দের ছবির মতই ঝকঝকে আর জীবন্ত মনে হবে।
AfterFocus Pro এর সুবিধা -
1. Smart focus area selection
স্বয়ংক্রিয়ভাবে ফোকাস এলাকা এবং ব্যাকগ্রাউন্ড ভিতরে কিছু রেখা আঁকার পরে। 

2. Background Blur effect
আপনি শুধু DSLR ক্যামেরার মত বিভিন্ন অ্যাপারচার শৈলী সঙ্গে সবচেয়ে বাস্তবসম্মত দাগ প্রভাব তৈরি করতে পারেন কিছু জিনিস পদক্ষেপ, মোশন দাগ প্রভাব জোর দেওয়া পাওয়া যায়। 

3. Filter effect 
পেশাদার ইফেক্ট মৌলিক প্রভাব থেকে উপলব্ধ করা হয়। 

4. Double photo
এক বস্তুর একটি ছবি তুলুন এবং একই বস্তুর অন্য ছবি নিতে ডান সামান্য সরানো, এবং এটি ইমেজ বিশ্লেষণ এবং নিকটবর্তী বস্তু সনাক্ত, তাই ফোকাস এলাকা আঁকা কোন প্রয়োজন নেই হবে। 


     >>>ডাউনলোড করুন AfterFocus Pro v1.7.2<<<


এটি দিয়ে আপনি ব্যাকগ্রাউন্ড ঝাপসা করে ছবি তুলতে পারবেন না কিন্তু ছবি তোলার পর তা ঐ ইফেক্টটা দিতে পারবেন। যা দেখে মনে হবে ডিএসএলআর ক্যামেরা দিয়ে ছবি তোলা। তো কথা না বাড়িয়ে ঝটপট অ্যপটি ডাউনলোড করে নিন এখনি। আর স্বাদ নিন ডিএসএলআর ক্যামেরার। এতে পাবেন দুই ধরনের টিউটোরিয়াল পাবেন- অফলাইন ভিডিও এবং স্লাইড। এ থেকে এর ব্যবহার  বুঝতে পারবেন। ধন্যবাদ সবাইকে।

Comments

Popular posts from this blog

কোন প্রকার সফটওয়্যার ছারাই ইউটিউব থেকে যেকোনো ভিডিও ডাউনলোড করুন

আসসালামলাইকুম। সবার ঈদ কেমন কাটল ? আশা করি ভালই। ত বকবক করে লাভ নেই। আজকে আমি আপনাদের সামনে নতুন আক্তা টিপস নিয়ে হাজির হয়েচি। আজকে আমরা দেখব কিবাভে youtube থেকে যেকোনো ভিডিও download করা যায়। তা অ আবার কোন প্রকার সফটওয়্যার ছারাই। ত চলুন শুরু করা যাক। DIRECT WEBSITE LINK:  http://bitigee.com/1FHl প্রথমে আমরা ইউটিউব থেকে একটা ভিডিও ওপেন করব। https://www.youtube.co  তারপর নিচের মত url থেকে www. ডিলিট করে দিব। তারপর https:// এর পর ss যোগ করব এবং enter press করব নিচের মত> যেকোনো একটা ফরম্যাট সিলেক্ট করব। ডাউনলোড া ক্লিক করব। তাহলে ডাউনলোড হয়ে যাবে ত আজ এই পর্যন্তই। টিপস তা কেমন লাগব তা অবশ্যই comment এর মাদ্দমে জানাবেন। like, share করতে ভুলবেন  না

আর কষ্ট করে বই পড়তে হবে না এবার বই আপনাকে পড়ে শুনাবে।।[Android App]

আসসালামু আলাইকুম। বন্ধুরা আশা করি আপনারা সকলেই আল্লাহর রহমতে ভালোই আছেন। আমরা অনেকেই আছি যারা মোটামুটি বই পড়তে ভালবাসি। আজ আমি আপনাদের সাথে এমন একটি অ্যাপ শেয়ার করবো যা দিয়ে আপনি আপনার অ্যান্ড্রয়েড ফোন দিয়ে পিডিএফ বই  ওপেন করে হেড ফোন দিয়ে  পুরো বই শুনতে পারবেন। এছারাও বইটি শোনার সময় আপনি ইচ্ছা মতো সাউন্ড এর স্পিড কমিয়ে বারিয়ে নিতে পারবেন। এছারাও কণ্ঠ পরিবর্তন করেও শুনতে পারবেন। এই সিস্টেমে বই পড়ে শোনার সবচেয়ে আসল সুবিধা হল, যারা ইংলিশ স্পীকিং  কোর্স করে তাদের কারন শোনার সময় আপনি স্পিড কমিয়ে কিভাবে শব্দ গুল উচ্চারন করে তা ভালভাবে বুজতে পারবেন। তাই দেরি না করে নিচের লিঙ্ক থেকে অ্যাপ টি ডাউনলোড করে নিন। এই সফটওয়্যার টির দাম 4.99$ এটি গুগল প্লে স্টোর থেকে ইচ্ছা করলে টাকা দিয়ে ডাউনলোড করতে পারেন আর যাদের টাকা নেই তারা নিচের লিঙ্ক থেকে ফ্রী ডাউনলোড করে নিন। >>>ডাউনলোড করুন<<<  আশা করি কোন সমস্যা হবে না, তবে সমস্যা হলে জানাবেন সমাধান করার চেষ্টা করবো। টিউনটি তাড়াহুড়া করে লিখেছি তাই ভুল হলে ক্ষমা করবেন। আজ এ পর্যন্ত। সবাই ভাল থাকবেন। আল্লাহ হাফেজ।